• ঢাকা
  • বৃহঃস্পতিবার , ২০ জুন ২০২৪ , রাত ১০:৩৭
ব্রেকিং নিউজ
হোম / খেলাধুলা

লজ্জায় সাকিবের অবসর নেওয়া উচিত

রিপোর্টার : নিজস্ব প্রতিবেদক :

৭ বার দেখা হয়েছে ।

লজ্জায় সাকিবের অবসর নেওয়া উচিত ই-পেপার/প্রিন্ট ভিউ

সাকিব আল হাসান গত কয়েক ম্যাচে নিজের নাম ধরে রাখতে পারেননি। গত দুই বছরে, টাইগারদের নিয়মিত স্টার্টার 20টি ম্যাচে অর্ধশতকেরও কম রান করেছেন। ২০ ম্যাচে তার ব্যাটিং গড় ১৮। 

সোমবার (10 জুন) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাদের দ্বিতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপেও তারা দুই অঙ্কে পৌঁছাতে ব্যর্থ হয়েছে। এনরিক নুরকুয়েরের কাছ থেকে বল পেয়ে মাত্র তিন পয়েন্ট নিয়ে প্যাভিলিয়নে ফেরেন সাবেক গ্রিনস অধিনায়ক। ছোট লক্ষ্য তাড়া করতে নেমে চার রানে হেরে যায় বাংলাদেশ। আর এই ব্যর্থতার জন্য অনেকেই দায়ী করছেন সাকিবকে।

এদিকে, কারিবাজ নিয়ে ম্যাচ-পরবর্তী আলোচনায় সাকিবের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন ভারতের সাবেক খেলোয়াড় বীরেন্দ্র শেবাগ। বিশ্বকাপের এই তারকা বলেছেন: সাকিবের অবসর নেওয়া উচিত। তার আর টি-টোয়েন্টি আন্তর্জাতিকে অংশ নেওয়ার উচিত না।

সে সময় সাকিবের ব্যাটিং স্টাইল নিয়ে সমালোচনা করেছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। "আপনি অ্যাডাম গিলক্রিস্ট বা ম্যাথিউ হেডন নন," তিনি মন্তব্য করেছিলেন। এখন আপনি একজন বাংলাদেশী খেলোয়াড়। নিজের লেভেলে খেলুন। এটি কোন সাধারণ রেকর্ডিং নয়। এই অবস্থায় নরকিয়ার বিপক্ষে কেন তিনি পুল শট খেলবেন? আন্তর্জাতিক ক্রিকেটে 17 বছরেরও বেশি অভিজ্ঞতার একজন ব্যক্তিরও অবশ্যই সাধারণ জ্ঞান থাকতে হবে যে প্রতিটি বলে রান করাই তার দলের জন্য যথেষ্ট। "


খেলাধুলা

আরও পড়ুন