• ঢাকা
  • বৃহঃস্পতিবার , ২০ জুন ২০২৪ , রাত ১০:৩৪
ব্রেকিং নিউজ
হোম / খেলাধুলা

ভারত-পাকিস্তান ম্যাচে বাজি ধরে ১০ কোটি টাকা জিতেছেন কানাডিয়ান মিউজিশিয়ান

রিপোর্টার : নিজস্ব প্রতিবেদক :

৫৫ বার দেখা হয়েছে ।

ভারত-পাকিস্তান ম্যাচে বাজি ধরে  ১০ কোটি টাকা জিতেছেন কানাডিয়ান মিউজিশিয়ান ই-পেপার/প্রিন্ট ভিউ

ভারত-পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে বাজি ধরে মোটা অঙ্কের টাকা জিতেছেন কানাডিয়ান র‌্যাপার ড্রেক। আইপিএলের ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের ওপরও বাজি ধরেন ড্রেক। এটি ছিল ড্রেকের প্রথম কোনো ক্রিকেট ম্যাচে বাজি ধরার অভিজ্ঞতা। প্রথম বাজিতে জিতেছেন ২ লাখ ৫০ হাজার ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ কোটি ৯৩ লাখ)।


গতকাল ভারত-পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচেও ড্রেকের কিছুটা ভাগ্য ছিল। ব্রিটিশ মিডিয়া আউটলেট মিরর জানিয়েছে যে ম্যাচটি জেতার জন্য তিনি ভারতের পক্ষে 5 লাখ 10,000 পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় 7 কোটি 61 লাখ) বাজি ধরেছেন। রোমাঞ্চকর খেলায় ভারত জিতেছে ৬ রানে।


ড্রেক এই গেমে বাজি ধরে 7 লাখ 15,000 পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় 10 কোটি 67 লাখ) জিতেছে। তার জয়ের পরিমাণ ছিল ২ লাখ ৪ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩ কোটি ৪ লাখ টাকা)।


ভারতের জয় নিশ্চিত করতে ড্রেক সোশ্যাল মিডিয়াতেও নিয়েছিলেন। কানাডিয়ান এই সংগীতশিল্পী খেলাধুলায় বাজি ধরার খবর নতুন নয়। তিনি নিয়মিত ফুটবল এবং এনএফএলে বড় বাজি রাখেন। তার মনোযোগ এখন ক্রিকেটে।


ড্রেক নিশ্চয়ই গতকাল ভারতীয় ভক্তদের সঙ্গে রোহিতের জয় উদযাপন করছেন। ভারত,  নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলেছে , পাকিস্তানি পেসারদের বিরুদ্ধে বোলিংয়ে বেশিদূর যেতে পারেনি। 19 ওভারে রোহিত-কোহলি তাদের সমস্ত উইকেট হারিয়ে 119 রান করে।


কে জানে অদ্ভুতভাবে বাউন্সিং নাসাউ কাউন্টির উইকেটে জয়ের জন্য সেই রানই যথেষ্ট হবে। পাকিস্তান শেষ পর্যন্ত ২০ ওভারে ৭ উইকেটে ১১৩ রান করে। শেষ পর্যন্ত ভারত জিতেছে ৬ রানে। ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন ভারতীয় পেসার যশপ্রীত বুমরা।


খেলাধুলা

আরও পড়ুন