• ঢাকা
  • বৃহঃস্পতিবার , ২০ জুন ২০২৪ , রাত ১০:৪৩
ব্রেকিং নিউজ
হোম / রাজনীতি

ডুমুরিয়া উপজেলা পরিষদ নির্বাচন ঘোড়া মার্কার কর্মিদের হামলায় আহত-১২

রিপোর্টার : ইমরান হোসাইন :

৬ বার দেখা হয়েছে ।

ডুমুরিয়া উপজেলা পরিষদ নির্বাচন ঘোড়া মার্কার কর্মিদের হামলায় আহত-১২ ই-পেপার/প্রিন্ট ভিউ

ডুমুরিয়া  উপজেলার পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে। এতে অন্তত ১২ জন আহত হয়েছেন। এসময় একাধিক মোটরসাইকেল ভাংচুরের ঘটনাও ঘটেছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার শাহপুর  বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
আহতদের ডুমুরিয়া  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্বাস্থ্য  কেন্দ্রে ভর্তি করা রয়েছেন। আহতরা হলেন, গজেন্দ্রনাথ এলাকার  হৈমন্ত চন্দ্র মন্ডলের ছেলে অসিত মন্ডল, একই এলাকার রাজেন্দ্র নাথ মন্ডলের ছেলে স্বপন কুমার মন্ডল, কালিপদ মন্ডলের ছেলে উৎপল মন্ডল, আমভিটা গ্রামের  দেলওয়ার তালুকদারের ছেলে মিলন তরফদার।
আহত অসিত মন্ডল বলেন, আমরা নিয়মিত কর্মসূচিতে অংশ হিসেবে  মাটরসাইকেলে করে যাওয়ার পথে গাজী এজাজের লোকজন আমাদেরকে শাহপুর এলাকায় ধাওয়া করে হামলা করে। এসময় হামলাকারীরা হকস্টিক, লাঠি ও স্টাম্প দিয়ে এলোপাতাড়ি পিটানো শুরু করে। আমাদের প্রায় ১০ থেকে ১২ জন বা তারও বেশি আহত হয়েছেন।
এ ঘটনায় ঘোড়া মার্কার প্রার্থী গাজী এজাজ আহমেদ বলেন, আমরা কারো উপর হামলা করিনি, উল্টো আমাদের উপরে হামলা হয়েছে। আমাদের কয়েকজন আহত হয়েছে তবে কয়জন আহত হয়েছে তাদের  সে কথাটি বলতে পারেননি।
উপজেলা নির্বাহী অফিসার মুহম্মদ আল-আমিন বলেন, যেকোনো অপ-তৎপরতার বিরুদ্ধে উপজেলা প্রশাসন সর্বদাই সক্রিয়। আমরা শাহপুরের ঘটনায় অবশ্যই তদস্তপূর্বক ব্যবস্থা নেব।


রাজনীতি

আরও পড়ুন