• ঢাকা
  • বৃহঃস্পতিবার , ২০ জুন ২০২৪ , রাত ০৯:২৪
ব্রেকিং নিউজ
হোম / রাজনীতি

খুলনায় জামায়াতের থানা মজলিসে শুরা ও কর্ম পরিষদ সদস্যদের শিক্ষাশিবির

রিপোর্টার : ইমরান হোসাইন :

৪৬ বার দেখা হয়েছে ।

খুলনায় জামায়াতের থানা মজলিসে শুরা ও কর্ম পরিষদ সদস্যদের শিক্ষাশিবির ই-পেপার/প্রিন্ট ভিউ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও খুলনা অঞ্চল পরিচালক মুহাদ্দিস আব্দুল খালেক বলেন, আমাদের সংগঠনের চলার পথটি মোটেই সহজ ছিল না। জন্মলগ্ন থেকেই বিভিন্ন কায়েমি স্বার্থবাদী গোষ্ঠী আমাদের অগ্রযাত্রাকে বারবার আটকে দেওয়ার চেষ্টা করেছিল। আমাদের সামনে হাজারো চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলো। আলহামদুলিল্লাহ বাংলাদেশ জামায়াতে ইসলামী তার ঐতিহাসিক দীর্ঘ পথচলায় নানাবিধ বাঁধা অতিক্রম করে সম্মুখে এগিয়ে চলেছে। দেশের মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছে। তিনি আরও বলেন, আমাদের উদ্দেশ্য একটাই আল্লাহর দেওয়া কুরআনের বিধান অনুযায়ী একটি ন্যায় ও ইনসাফপুর্ণ সমাজ প্রতিষ্ঠা করা। এ জন্য জামায়াতে ইসলামী তার সকল প্রয়াস অব্যাহত রেখেছে।

শুক্রবার (৭ জুন) সকালে নগরীর একটি মিলনায়তনে খুলনা মহানগরী জামায়াতে ইসলামীর উদ্যোগে থানা মজলিসে শুরা ও কর্ম পরিষদ সদস্যদের শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও মহানগরী আমীর অধ্যাপক মাহফুজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন মহানগরী নায়েবে আমীর অধ্যাপক নজিবুর রহমান, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও খুলনা মহানগরী সেক্রেটারি এডভোকেট শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল, সহকারী সেক্রেটারি এডভোকেট মুহাম্মদ শাহ আলম, খুলনা সদর থানা আমীর মাওলানা আবু তারিম, সোনাডাঙ্গা থানা আমীর মাওলানা শাহারুল ইসলাম, খালিশপুর থানা আমীর মুহাম্মদ ইকবাল হোসাইন, দৌলতপুর থানা আমীর ফোরকান উদ্দীন মিঠু, লবণচরা থানা আমীর মাস্টার হানিফ বালী প্রমুখ।

সভাপতির বক্তব্যে অধ্যাপক মাহফুজুর রহমান বলেন, জামায়াতের একজন দায়িত্বশীল হিসেবে দায়িত্বের দাবি যথাযথভাবে উপলব্ধি করে ময়দানে তৎপর থাকতে হবে। সংগঠনের থানা ও ওয়ার্ডের মূল দায়িত্বশীল হিসেবে আমাদেরকে সংগঠন নির্ধারিত সকল কর্মসূচি পরিকল্পিতভাবে বাস্তবায়ন করার প্রচেষ্টা চালাতে হবে। সংগঠনের প্রতিটি কর্মীকে দক্ষ মানবসম্পদে পরিণত করে দুনিয়ার পরিবর্তন সাধন করার যোগ্যতা সম্পন্ন জনশক্তিতে পরিণত করতে হবে। পাশাপাশি আল্লাহ রাব্বুল আলামিনের সন্তুষ্টি অর্জনের লক্ষ্যেই আমাদের যাবতীয় কর্মতৎপরতা বজায় রাখতে হবে।


রাজনীতি

আরও পড়ুন