• ঢাকা
  • বৃহঃস্পতিবার , ২০ জুন ২০২৪ , রাত ০৮:৪৩
ব্রেকিং নিউজ
হোম / রাজনীতি

গাইবান্ধার ২ উপজেলায় জয়ী হলেন যারা

রিপোর্টার : বাবুল রহমান রবিন গাইবান্ধা জেলা প্রতিনিধি :

২৩ বার দেখা হয়েছে ।

গাইবান্ধার ২ উপজেলায় জয়ী হলেন যারা ই-পেপার/প্রিন্ট ভিউ

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে গাইবান্ধার সাদুল্লাপুর ও সুন্দরগঞ্জ উপজেলায় ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এতে প্রাথমিক বেসরকারী ফলাফলে সাদুল্লাপুরে আনারস প্রতীকে রেজাউল করিম রেজা ৩০ হাজার ২১৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোটরসাইকেল প্রতীকে শাহ মো. ফজলুল হক রানা পেয়েছেন ২৯ হাজার ৫৯০ ভোট।

এছাড়া সুন্দরগঞ্জে লাঙ্গল প্রতীকে মোস্তফা মহসিন ২৭ হাজার ১১৯ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হেলিকপ্টার প্রতীকে খয়বর হোসেন সরকার পেয়েছেন ২১ হাজার ৯১৮ ভোট।

বুধবার (২৯ মে) রাতে সাদুল্লাপুর ও সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে এই ফলায়ল ঘোষণা করেন স্ব স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসাররা।

এদিকে, সাদুল্লাপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকে মোন্তেজার রহমান চঞ্চল ৪৯ হাজার ৮৯৯ ভোট নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি টিয়াপাখি প্রতীকে আছকালাম আকন্দ পেয়েছেন ২০ হাজার ১৬ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীকে আকতার বানু লাকী ৩৮ হাজার ৫৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কলস প্রতীকে লাভলী বেগম পেয়েছেন ২৮ হাজার ৫৫১ ভোট।

অপরদিকে, সুন্দরগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মাইক প্রতীকে জয়ন্ত কুমার দাস ১৫ হাজার ৬৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি লাঙ্গল প্রতীকে আমিনুল ইসলাম সাজু পেয়েছেন ১৩ হাজার ৯৩৭ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকে ছালমা আক্তার ৩১ হাজার ৫২৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রজাপতি প্রতীকে অল্পনা রানী গোস্বামী পেয়েছেন ২০ হাজার ২৭৭ ভোট।

এর আগে বুধবার (২৯ মে) সকাল ৮ টা থেকে শুরু হয়ে টানা বিকেল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ব্যালট পেপারের মাধ্যমে দুই উপজেলায় ২৪১ কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এ তথ্য নিশ্চিত করে গাইবান্ধা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও রির্টানিং কর্মকর্তা মো. মশিউর রহমান জানান, অবাধ-সুষ্ঠু ও শান্তির্পূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। সাদুল্লাপুরে ভোট পড়েছে ৩৫ দশমিক ৯৬ ও সুন্দরগঞ্জে ২৫ দশমিক ১০ ভাগ।


রাজনীতি

আরও পড়ুন