• ঢাকা
  • বৃহঃস্পতিবার , ২০ জুন ২০২৪ , রাত ১০:১৩
ব্রেকিং নিউজ
হোম / জাতীয়

পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

রিপোর্টার : মো: তামিম সরদার :

১৫ বার দেখা হয়েছে ।

পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ই-পেপার/প্রিন্ট ভিউ

পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুরে জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের আয়োজনে চাইনিস প্যালেসে এ সভা অনুষ্ঠিত হয়।

নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভায় জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের সভাপতি মো: শাহ আলম হাওলাদার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের সাধারণ সম্পাদক মো: সাইদুল হক। এছাড়াও বক্তব্য রাখেন, সহ সভাপতি মো: হাফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: জাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মো: মামুন সিকদার, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক এম এ জামান। এসময় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা তাদের লক্ষ্য ও উদ্দিশ্য সম্পর্কে বলেন সরকারি কর্মচারীদের সার্বিক কল্যান করাই পরিষদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। নির্যাতন ও নিপিড়িত কর্মচারীদের পাশে দাঁড়ানো এবং অসহায় ও বিপদগ্রস্ত কর্মচারীদের সার্বিক সহায়তা করা। জাতীয় দিবসসহ সরকার কতৃক বিভিন্ন ঘেঅষিত কর্মসূচি পালন করা। কর্মচারীদের মেধাবী সন্তানদের বৃত্তি প্রদান করা, মাদক বিরোধী কার্যক্রম, দূযোগ মুহূর্তে জণগনের পাশে দাঁড়ানো সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করাই হলো পরিষদের লক্ষ্য ও উদ্দেশ্য।


জাতীয়

আরও পড়ুন