• ঢাকা
  • বৃহঃস্পতিবার , ২০ জুন ২০২৪ , রাত ০৯:৫৭
ব্রেকিং নিউজ
হোম / জাতীয়

পিরোজপুরে কলেজ ছাত্র রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধ

রিপোর্টার : পিরোজপুর প্রতিনিধি :

১৮ বার দেখা হয়েছে ।

পিরোজপুরে কলেজ ছাত্র রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধ ই-পেপার/প্রিন্ট ভিউ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে সৈয়দ রাসেল নামের এক কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনায় আসামীদের শাস্তির দাবীতে মানববন্ধন করেছে রাসেলের পরিবার ও এলাকাবাসী। আজ মঙ্গলবার দুপুরে শহরের টাউন ক্লাব রোড়ে পৌরসভার ১ নং ওয়ার্ড মুক্তরারকাঠি এলাকাবাসী ও পরিবারের আয়োজনে মানববন্ধনে আসামীদের শাস্তির দাবী জানানো হয়। এ ঘটনায় নিহত রাসেলের মা জাহানারা বেগম বাদি হয়ে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গতকার মঙ্গলবার একটি মামলা দায়ের করেন। 

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হাসান টিপু সরদার, নিহত রাসেলের মা জাহানারা বেগম, বোন রুমা বেড়ম,  রাসেলের বোন জামাই হজিরুল ইসলাম মল্লিক, লিটন প্রমুখ। 

মানববন্ধনে নিহত রাসেলের মা জাহানারা বেগম বলেন, রাসেলের পরিকল্পিত হত্যার সাথে জড়িত বায়জিদ হোসেন, ফারুক সেখ, ইফতেখার মাহামুদ সজল, রিয়াজুল সিকদার, আক্কাস সিকদার, গাঙ্গুয়া সহ আসামীদের অবিলম্বে গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তির দাবী জানাই। 

নিহত রাসেল (২২) পিরোজপুর পৌরসভার মুক্তারকাঠী এলাকার সৈয়দ ইদ্রিস মীরের ছেলে। সে পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসিকুজ্জামান বলেন, এ ঘটনায় মামলার আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত আছে। 

উল্লেখ্য, মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে রাসেল এক চেয়ারম্যান প্রার্থী সাথে তার বাড়িতে দেখা করে ফেরার পথে কদমতলা ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এলে আগে থেকে ওৎ পেতে থাকা ফারুক ও গাঙ্গুয়া পিছন থেকে লাটিসোটা নিয়ে রাসেলের উপর হামলা চালায়। এতে সে মারাত্মক আহত হয়। গুরুতর আহত অবস্থায় রাসেলকে প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে ও পরে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ১২টার দিকে রাসেল মারা যান। 


জাতীয়

আরও পড়ুন