• ঢাকা
  • বৃহঃস্পতিবার , ২০ জুন ২০২৪ , রাত ১০:২৪
ব্রেকিং নিউজ
হোম / আইন ও অপরাধ

নওগাঁয় শিক্ষার্থীদের মাদকবিরোধী সচেতনতা মূলক কার্যক্রম অনুষ্ঠিত

রিপোর্টার : নাহিদ হাসান নওগাঁ জেলা প্রতিনিধি :

৭৫ বার দেখা হয়েছে ।

নওগাঁয় শিক্ষার্থীদের মাদকবিরোধী সচেতনতা মূলক কার্যক্রম অনুষ্ঠিত ই-পেপার/প্রিন্ট ভিউ

নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর
সুরক্ষা সেবা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয় কতৃক আয়োজিত জেলা বিভিন্ন শিক্ষার্থীদের মাঝে মাদকবিরোধী সচেতনতা মূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ এ জুন) বেলা ১২ টায় রোদইল টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট কলেজে এ সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 
উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সুরক্ষা সেবা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী-পরিচালক,(এডি)
লোকমান হোসেন। 
 
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাদেবপুর থানার এস আই (নি:) রিমন দত্ত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
মাদকবিরোধী সদস্য সাথী আক্তার,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সুরক্ষা সেবা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক জেলা প্রতিনিধি ও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং জেলা প্রতিনিধি কামরুজ্জামান।

সমাজ থেকে মাদক নির্মূলের জন্য শিক্ষার্থী ও শিক্ষক মন্ডলীদের নিয়ে মাদক বিরোধী সচেতনতা মূলক আলোচনা করা হচ্ছে বলে জানান (এডি) লোকমান হোসেন। 


এ সময় অধ্যক্ষ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে  এতিম ছেলে মেয়েদের মাঝে  কলম ও স্কেল বিতরণ করা হয়, এবং প্রধান শিক্ষিক  ও প্রধান অতিথিকে মাদকবিরোধী স্লোগান সম্বলিত স্টিকার প্লেট বিতরন করা হয়। এছাড়াও  দেওয়ালের স্টিকার প্লেট প্রতিস্থাপন করা হয়। উক্ত অনুষ্ঠানে আগত প্রত্যেক স্কুল থেকে আসা শিক্ষক মন্ডলী ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় সাধারণ শিক্ষার্থীদের মাঝেও কলম বিতরণ করা হয়।


আইন ও অপরাধ

আরও পড়ুন