• ঢাকা
  • বৃহঃস্পতিবার , ২০ জুন ২০২৪ , রাত ০৯:৩৫
ব্রেকিং নিউজ
হোম / আইন ও অপরাধ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা

রিপোর্টার : মো: তামিম সরদার :

১১ বার দেখা হয়েছে ।

পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা ই-পেপার/প্রিন্ট ভিউ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে পিটিয়ে সৈয়দ রাসেল নামের এক কলেজ ছাত্রকে হত্যা করছে প্রতিপক্ষরা। পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়ন পরিষদের সামনের সড়কে তাকে পিটিয়ে আহত করলে আজ বুধবার গভীর রাতে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় আজ বুধবার দুপুরে রাসেল হত্যার বিচার দাবীতে পিরোজপুর শহরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে তার সহপাঠীরা।

নিহত রাসেল (২২) পিরোজপুর পৌরসভার মুক্তারকাঠী এলাকার সৈয়দ ইদ্রিস মীরের ছেলে। সে পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

এদিকে নিহতের স্বজনরা জানায়, গতকাল মঙ্গলবার দুপুরে রাসেল এক চেয়ারম্যান প্রার্থী সাথে তার বাড়িতে দেখা করে ফেরার পথে কদমতলা ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এলে আগে থেকে ওৎ পেতে থাকা ফারুক ও গাঙ্গুয়া পিছন থেকে লাটিসোটা নিয়ে রাসেলের উপর হামলা চালায়। এতে সে মারাত্মক আহত হয়। গুরুতর আহত অবস্থায় রাসেলকে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতালে ও পরে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাত ১টার দিকে রাসেল মারা যান।

প্রতিবেশীরা জানান, সম্প্রতি সদর উপজেলার কদমতলা গ্রামের রিয়াজুল নামের এক যুবককে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয় রাসেল ও তার বন্ধুরা। এর জের ধরে রাসেলের উপর প্রতিশোধ নিতে বিভিন্ন সময়ে রাসেলেকে অনুসরন করে তারা বলে জানায় প্রতিবেশীরা।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসিকুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এ ঘটনায় হত্যা মামলা প্রক্রিয়াধীন।


আইন আদালত

আরও পড়ুন