• ঢাকা
  • বৃহঃস্পতিবার , ২০ জুন ২০২৪ , রাত ০৯:৩১
ব্রেকিং নিউজ
হোম / আইন ও অপরাধ

পিরোজপুরে ওমান প্রবাসীর বাড়ীতে চুরির ৩ ভরি স্বর্ণালংকার ৭ টি পাসপোর্ট, ৪ টি রেসিডেন্সিয়াল কার্ড উদ্ধার : গ্রেপ্তার ১

রিপোর্টার : পিরোজপুর প্রতিনিধি : :

১১ বার দেখা হয়েছে ।

পিরোজপুরে ওমান প্রবাসীর বাড়ীতে চুরির ৩ ভরি স্বর্ণালংকার ৭ টি পাসপোর্ট, ৪ টি রেসিডেন্সিয়াল কার্ড উদ্ধার : গ্রেপ্তার ১ ই-পেপার/প্রিন্ট ভিউ

পিরোজপুরে ওমান প্রবাসীর বাড়ীতে চুরির ৩ ভরি স্বর্ণালংকার ৭ টি পাসপোর্ট, ৪ টি রেসিডেন্সিয়াল কার্ড উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায়  মোঃ মনিরুজ্জামান রিপন নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে পিরোজপুর সদর থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যেমে বিষয়টি জানান পিরোজপুরের পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম (পিপিএম)। 

গ্রেপ্তার হওয়া মোঃ মনিরুজ্জামান রিপন (৩৫) কলাখালী ইউনিয়নের পথের হাট এলাকার মো: ইসরাইল হোসেন মোল্লার পুত্র। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম পিপিএম জানান,  ওমান প্রবাসী ভিকটিম জনৈক মোঃ মরিয়ম আক্তার সীমা, স্বামী- মোঃ ইমরান শেখ পিরোজপুরের দূর্গাপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডে দক্ষিন জীবগ্রাম বাবলা এলাকায় বাবার বাড়িতে বসবাস করেন। গত ৩০ শে মার্চ তারিখ রাতে সেহরী খাওয়ার জন্য উঠলে দেখতে পান মাঝখানের রুমের আলমারির দরজা খোলা ও মালামাল ছড়ানো ছিটানো। তিনি আলমারী ও ঘরের মালামাল চেক করে দেখতে পান ১ টি স্বর্ণের চেইন, ৫ টি স্বর্ণের আংটি, ১ টি ডায়মন্ডের নাকফুল, ২ টি স্বর্ণের ব্রেসলেট, ০৪ টি কানের ফুল, ১৫ আনা ওজনের ১ জোড়া স্বর্ণের রুলি সহ সর্বমোট ৩.১৫ ভরি স্বর্ণ যার মূল্য আনুমানিক ৩ লাখ ৫০ হাজার টাকা, ১ টি স্মার্ট ঘড়ি, ১ টি ৫২ ইঞ্চি ওয়ালটনের টেলিভিশন, ০৭ টি পাসপোর্ট, ১ টি ইসলামী ব্যাংকের কার্ড, ০৪ টি রেসিডেন্সিয়াল কার্ড চুরি হয়। 

পরবর্তীতে ভিকটি গত ৭ মার্চ পিরোজপুর সদর থানায় অভিযোগ দায়ের করেন। পিরোজপুর সদর থানার টিম তাৎক্ষনিক বিষয়টি আমলে নিয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ জুলফিকার ও এসআই শাহজাহানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে সদর থানাধীন কলাখালী ইউনিয়নের পথের হাট এলাকা থেকে কুখ্যাত চোর মোঃ মনিরুজ্জামান রিপনকে গ্রেপ্তার করে। তার স্বীকারোক্তি মোতাবেক তার দেখানো মতে তার লুঙ্গির কোচ হতে এবং আসামীর বসত ঘর হতে ১ টি স্বর্ণের চেইন, ৫ টি স্বর্ণের আংটি, ১ টি ডায়মন্ডের নাকফুল, ২ টি স্বর্ণের ব্রেসলেট, ৪ টি কানের ফুল সহ সর্বমোট ০৩ ভরি স্বর্ণ যাঁহার বাজার মূল্য আনুমানিক ২,৭০,০০০ টাকা সহ ০৭ টি বাংলাদেশী পাসপোর্ট এবং ০৪ টি রেসিডেন্সিয়াল কার্ড উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম পিপিএম আরো জানান এ ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তার এবং চুরি যাওয়া বাকী মালামালগুলো উদ্ধারের অভিযান অব্যাহত রয়েছে।


আইন আদালত

আরও পড়ুন