• ঢাকা
  • বৃহঃস্পতিবার , ২০ জুন ২০২৪ , রাত ১০:৪৩
ব্রেকিং নিউজ
হোম / জেলা

সাঘাটায় স্বামীকে মারধর করে স্ত্রীকে নিয়ে উধাও প্রেমিক

রিপোর্টার : বাবুল রহমান রবিন,গাইবান্ধা জেলা প্রতিনিধি :

৬৭ বার দেখা হয়েছে ।

সাঘাটায় স্বামীকে মারধর করে স্ত্রীকে নিয়ে উধাও প্রেমিক ই-পেপার/প্রিন্ট ভিউ

গাইবান্ধার সাঘাটা উপজেলায় সোহেল রানা নামে এক যুবককে মারধর করে তার স্ত্রী সহ  নগদ অর্থ ও অলংকার নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে দাঁদন ব্যবসায়ী লিটন মিয়ার বিরুদ্ধে।

মঙ্গলবার (৪ জুন) দুপুরে গাইবান্ধা  শহরের হকার্স মার্কেট (কাঠপট্টিস্থ) সাপ্তাহিক অবিরাম পত্রিকা অফিসে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব অভিযোগ করেন  ধানঘড়া গ্রামের মৃত. ন্যয়া নিয়ার ছেলে ভুক্তভোগী সোহেল রানা।

লিখিত বক্তব্যে  তিনি উল্লেখ করেন একই উপজেলার চিথুলিয়া গ্রামের মৃত সাকা মিয়ার মেয়ে সুমা বেগমের সাথে গত প্রায় ১ বছর পূর্বে পারিবারিক ভাবে আমার বিবাহ হয়। বিবাহর পর থেকেই আমার স্ত্রী সুমাকে নিয়ে আমি শশুর বাড়ি  ভরতখালী ইউনিয়নের চিথুলিয়া গ্রামে বসবাস করে আসছি। গত ২৮ এপ্রিল ২০২৪ তারিখ রাত সাড়ে দশটার দিকে ভ্যাপসা গরম এর কারনে আমি বাড়ির পার্শ্বে রাস্তায় হাটা চলা করিতে যাই। এ সময় পূর্ব হইতে ওৎপেতে থাকা পার্শ্ববর্তী উত্তর ঘটিয়া গ্রামের মৃত ছইম উদ্দিনের ছেলে লিটন মিয়া আমার ঘরে প্রবেশ করে। আমি হঠাৎ করে ঘরের ভিতরে প্রবেশ করলে লিটনকে দেখতে পাই। এসময় লিটন আমাকে এলোপাতাড়ি মারধর করে মুখে বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা করে। এক পর্যায়ে আমাকে বেঁধে রেখে আমার স্ত্রী সহ নগদ আড়াই লাখ টাকা এবং স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। 

লিখিত বক্তব্যে লিটন আরও উল্লেখ করেন, ঘটনার পর লিখিত আকারে সাঘাটা থানায় অভিযোগ দেয়া হলেও পুলিশ কোন পদক্ষেপ নেয়নি। তাই ভুক্তভোগী সোহেল রানা সাংবাদিকদের মাধ্যমে সংবাদ সন্মেলনে প্রশাসনের নিকট এই ঘটনার প্রতিকার দাবি করেন।


সারাদেশ

আরও পড়ুন