• ঢাকা
  • বৃহঃস্পতিবার , ২০ জুন ২০২৪ , রাত ০৯:৩২
ব্রেকিং নিউজ
হোম / জেলা

সরকার তৈরিতে জনগণের ভোট লাগে না, লাগে বেনজীর-আজিজ: রিজভী

রিপোর্টার : নিজস্ব প্রতিবেদক :

৭০ বার দেখা হয়েছে ।

সরকার তৈরিতে জনগণের ভোট লাগে না, লাগে বেনজীর-আজিজ: রিজভী ই-পেপার/প্রিন্ট ভিউ

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বলেছেন, ‘শেখ হাসিনা একটা ফ্যাসিস সরকার তৈরি করেছে। ভোটবিহীন এ কাজে তার বেনজীরকে লাগে, লাগে আজিজকে। জনগণের ভোট তার (শেখ হাসিনা) লাগে না। সে আবার জিয়াউর রহমানের পরিবারকে নিয়ে কটূক্তি করে। তাতে বিএনপি বা জিয়া পরিবারের কিছু যায় আসে না।’

সোমবার (৩ জুন) বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে যশোর জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগমের সভাপতিত্বে সভায় রিজভী আরও বলেন, বেনজীরকে নিয়ে ভাগবাটোয়ারার সমস্যা তৈরি হয়েছে। তাই তার নাম আসছে।

তিনি বলেন, বিএনপি ন্যায়সঙ্গত দাবি আদায়ে আন্দোলনের ডাক দিলে কলা-কচু ক্ষেত থেকে খুঁজে নেতা-কর্মীদের ধরে নিয়ে আসে পুলিশ। আর হাজার হাজার কোটি টাকা লুটে নিয়ে বেনজীর বিদেশে পালিয়ে যায় অথচ কেউ কিছুই জানে না। এটাও জনগণকে বিশ্বাস করতে হবে।

রিজভী বলেন, আমরা এখন নতুন বাকশালে আছি। যেখানে সবকিছু শেখ হাসিনা নির্ধারণ করেন। এখানে নির্বাচন হয় না। তিনি যাকে মনোনীত করেন তাকেই নির্বাচন কমিশন বিজয়ী ঘোষণা দেখায়।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডুসহ স্থানীয় নেতৃবৃন্দ।


যশোর

আরও পড়ুন